|

গৌরীপুরে মোবাইল কোর্টকে হয়রানি করায় ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ন | জুলাই ০৩, ২০২১

গৌরীপুরে মোবাইল কোর্টকে হয়রানি করায় ব্যবসায়ী আটক

গৌরীপুর প্রতিনিধিঃ মোবাইল কোর্টকে হয়রানি করায় উপজেলার মধ্যবাজার এলাকার স্বপন নামে এক রড-সিমেন্ট ব্যবসায়ীকে আটক করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসার হাসান মারুফ। শনিবার (০৩ জুলাই) দুপুরে দোকানের ভিতর থেকে আটক করা হয় তাকে।

জানা যায়, কঠোর লকডাউনে দোকানের একপাশের সার্টার খোলে রড-সিমেন্ট বিক্রি করছিলো স্বপন। এসময় মোবাইল কোর্ট দেখে সে নিজে ভেতরে থেকে সার্টার বন্ধ করে দেয়। নির্বাহী অফিসার বার বার ডাকাডাকি করলেও কোন সাড়াশব্দ করেননি তিনি। দীর্ঘসময় অপেক্ষার পর বাইরে থেকে তালা বন্ধ করে অন্যত্র মোবাইল কোর্ট পরিচালনা করতে চলে যান নির্বাহী অফিসার। সাথে থাকা তিনজন আনসার সদস্যকে পাহারায় রেখে যান সেখানে।

পরবর্তীতে দুপুর ১টায় ফিরে এসে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের উপস্থিতিতে তাকে দোকানের ভিতর থেকে বের করে আটক করা হয়। এসময় গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী উপস্থিত ছিলেন।

আটককৃত স্বপন রড-সিমেন্ট ব্যবসার পাশাপাশি দাড়িয়াপুর গ্রামে অবস্থিত শাপলা ব্রিকস ফিল্ডের মালিক। তাছাড়া সে একই এলাকায় অবস্থিত তানিয়া ব্রিকস ফিল্ডের মালিক কামাল উদ্দিন লিটনের ছোট ভাই।

গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ জানান- মোবাইল কোর্টকে হয়রানির অভিযোগে রড-সিমেন্ট ব্যবসায়ী স্বপনকে আটক করা হয়েছে। তাকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

দেখা হয়েছে: 226
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪