|

গৌরীপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিতঃ ২:১৫ অপরাহ্ন | মার্চ ২৬, ২০১৯

গৌরীপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন

আরিফ আহমেদ, গৌরীপুরঃ ময়মনসিংহের গৌরীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে মঙ্গলবার (২৬ মার্চ) বিস্তারিত কর্মসূচী পালিত হয়েছে।

এ উপলক্ষে সকাল ৮টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন ও সালাম গ্রহন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। পরে বেলুন ও পায়ড়া উড়িয়ে দিবসের শুভ উদ্বোধন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, গৌরীপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন।এর আগে ভোর ৬ টায় ৩১ বার তোপধ্বনি ও পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের নেতৃত্বে মুক্তিযদ্ধের স্মৃতিসৌধ বিজয়-৭১ এ শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম ও ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিনের নেতৃত্বে স্থানীয় মুক্তিযোদ্ধাগণ, পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে গৌরীপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, অফিসার্স ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে গৌরীপুর থানার পুলিশ, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম মিন্টু ও সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসারের নেতৃত্বে গৌরীপুর প্রেসক্লাব, মোঃ কামাল হোসেন ও তৌহিদুল আমিন তুহিনের নেতৃত্বে গৌরীপুর ব্যবসায়ী ফোরাম।



এছাড়া আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল, স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

গৌরীপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন

দেখা হয়েছে: 578
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪