|

গৌরীপুর গণপাঠাগারে রাষ্ট্রভাষা ও মাতৃভাষা দিবস পালন

প্রকাশিতঃ ৩:০১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৭, ২০২১

গৌরীপুর গণপাঠাগারে রাষ্ট্রভাষা ও মাতৃভাষা দিবস পালন

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের গৌরীপুর গণপাঠাগারে রাষ্ট্রভাষা ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩ টায় পাঠাগারের পাঠকক্ষে সহকারী প্রধান পরিচালক সত্যেন দাসের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন- নির্বাহী পরিচালক বিশিষ্ট প্রাবন্ধিক রণজিৎ কর।

এছাড়াও বক্তব্য রাখেন- সাপ্তাহিক রাজগৌরীপুর পত্রিকার উপদেষ্টা সম্পাদক ও বিশিষ্ট ছড়াকার আজম জহিরুল ইসলাম, গৌরীপুর মহিলা কলেজের মনোবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান (অব.) অধ্যাপক মোঃ আহসানুল হক, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা গল্পকার ও কবি আওলাদ হোসেন জসীম, গণপাঠাগারের প্রচার ও প্রকাশনা পরিচালক সাংবাদিক মোঃ রইছ উদ্দিন, উজ্জ্বল রবি দাস, আব্দুল রাকিব পলাশ প্রমুখ।

গৌরীপুর গণপাঠাগারের অনুষ্ঠান বিষয়ক পরিচালক আমীরুল মোমেনীনের সার্বিক তত্ত্বাবধানে আবৃত্তি ও মনোজ্ঞ সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। আবৃত্তি করেন- ছড়াকার আজম জহিরুল ইসলাম, কবি নুরুল আবেদীন, কবি শামীমা খামন মীনা, অনামিকা সরকার, জান্নাতুল মাওয়া, সপ্তর্ষি সরকার ও জিসান। সংগীত পরিবেশন করেন – গোপা দাস, অনামিকা সরকার, রাখি, রাজিব, রবি প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গৌরীপুর গণপাঠাগারের পরিচালক (অর্থ) সাংবাদিক আরিফ আহম্মেদ।

দেখা হয়েছে: 348
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪