|

পিইসি ও জেএসসিতে গৌরীপুর মিরিকপুর মডেল হাই স্কুলে শতভাগ উত্তীর্ণ

প্রকাশিতঃ ৬:০৯ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০২০

পিইসি ও জেএসসিতে গৌরীপুর মিরিকপুর মডেল হাই স্কুলে শতভাগ উত্তীর্ণ

গৌরীপুর প্রতিনিধিঃ প্রথমবারের মতো ২০১৯ শিক্ষাবর্ষে অনুষ্ঠিত পিইসি ও জেএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে শতভাগ উত্তীর্ণ হয়েছে ময়মনসিংহ গৌরীপুরের মিরিকপুর মডেল হাই স্কুলের শিক্ষার্থীরা।

৩১ ডিসেম্বর ফলাফল প্রকাশের পর বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ রফিকুল ইসলাম শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীকে আন্তরিক অভিনন্দন জানান। এ বছর পিইসিতে ৯জন ও জেএসসিতে ৪ জন অংশ গ্রহণ করে সকলেই কৃতকার্য হয়েছে। গ্রামের এই বিদ্যালয়টিতে সর্বোচ্চ জিপিএ ৪.৪২ ও সর্বনিম্ন ৩.৯২ পেয়েছে শিক্ষার্থীরা।

উল্লেখ্য, মিরিকপুর মডেল হাই স্কুলটি ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয় এবং ২০১৮ সালে প্লে থেকে ৮ম শ্রেণি পর্যন্ত আনুষ্ঠানিক একাডেমিক কার্যক্রম শুরু হয়। ইতোমধ্যে, শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক পাঠদানের অনুমতির চূড়ান্ত প্রক্রিয়াধীন রয়েছে।

চলতি বছর ৯ম শ্রেণির পাঠদানও শুরু হয়েছে। সকলের সহযোগিতা পেলে গ্রামের ছাত্রছাত্রীদের মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে বিদ্যালয়টি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজেরা ইসলাম।

দেখা হয়েছে: 686
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪