|

গ্রাম পুলিশকে পিটিয়ে আহত করায় বাগমারায় আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিতঃ ৭:৫৬ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০২০

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর বাগমারার বড়বিহানালী ইউনিয়নের তিন গ্রাম পুলিশকে লাঠিপেটার দায়ে আওয়ামী লীগের নেতা আফজাল হোসেনকে পুলিশ গ্রেপ্তার করেছে। তিনি উপজেলার বড়বিহানালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাঘাবাড়ি গ্রামের বাসিন্দা। করোনাভাইরাস সংক্রমণ রোধে দায়িত্ব পালন করতে গিয়ে গত শুক্রবার রাতে আওয়ামী লীগ নেতার লাঠিপেটার শিকার হন তিন গ্রাম পুলিশ। প্রশাসনের নির্দেশে ওইদিন রাতে বাঘাবাড়ি বাজারের একটি চায়ের দোকান বন্ধ করতে বললে আওয়ামী লীগের নেতা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে আওয়ামী লীগ নেতা ক্ষুব্ধ হয়ে তিন গ্রামপুলিশ সাজি হোসেন, আবুল কালাম ও আবদুল মজিদকে লাঠি পেটা করেন। এতে তাঁরা আহত হন এবং সাজি হোসেনের একটি হাতও ভেঙ্গে যায়। এই ঘটনাটি কয়েকটি অন লাইন গনমাধ্যমে ছাপা হলে।বিষয়টি জেলা পুলিশের নজরে আসে। এরপর পুলিশ আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তারে তৎপর পর। এছাড়াও রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব ঘটনাস্থলে ছুটে এসে আহত গ্রাম পুলিশের খোঁজ খবর নেন। বিকেলে পুলিশ কৌশলে আওয়ামী লীগ নেতা আফজাল হোসেনকে গ্রেপ্তার করে। এ সময় তিনি ওই বাজারে অবস্থান করছিলেন।
বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান বলেন, গ্রাম পুলিশ সাজি বাদী হয়ে মামলা করেছেন। গতকাল সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 240
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪