|

লক্ষ্মীপুরে ঘরের সামনে সীমানা-প্রাচীর: অবরুদ্ধ এক পরিবার

প্রকাশিতঃ ৭:৩৬ অপরাহ্ন | নভেম্বর ১৩, ২০২০

লক্ষ্মীপুরে ঘরের সামনে সীমানা-প্রাচীর: অবরুদ্ধ এক পরিবার

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নে পশ্চিম সৈয়দপুর গ্রামের মন্তাজ মেস্তুরী নামে এক পরিবার দীর্ঘ দিন যাবৎ অবরুদ্ধ অবস্থায় মানবেতর জীবন যাপন করছেন।

খবর পেয়ে শুক্রবার (১৩ নভেম্বর) সকালে লক্ষ্মীপুর সদর (মডেল) থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারি ও ইউপি সদস্য মামুন ঘটনাস্থল পরির্দশন করেন।

জানা গেছে, পশ্চিম সৈয়দপুর গ্রামের কুশাহাজি বাড়ির মন্তাজ মেস্তুরী ও তার জেঠাতো ভাই তাজুল ইসলাম হালদারদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ রেশকে কেন্দ্র করে বুধবার (৪ নভেম্বর) দিন ও রাতে প্রভাব খাটিয়ে মন্তাজ মেস্তুরীর ঘরের প্রধান দরজার সামনে সীমানা প্রাচীর নির্মাণ করে। যার ফলে সম্পূর্ণ রূপে অবরুদ্ধ হয় মন্তাজ মেস্তুরীর পরিবারটি।

লক্ষ্মীপুরে ঘরের সামনে সীমানা-প্রাচীর: অবরুদ্ধ এক পরিবার

মন্তাজ মেস্তুরী ও তার স্ত্রী জান্নাতুল ফেরদাউস আক্ষেপ প্রকাশ করে বলেন, ৩০ বছর থেকে আমরা এই বাড়িতে বসবাস করি। আমাদের ঘরের সামনে তারা প্রতিহিংসা করে ভাউন্ডারী ওয়াল (সীমানা প্রাচীর) নিমার্ণ করে ঘর থেকে বের হওয়ার পথ বন্ধ দেয়। এবিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনকে জানানোর পরেও এখন পর্যন্ত সুষ্ঠ সমাধান পায়নি।

এ বিষয়ে প্রতিপক্ষ তাজুল ইসলাম ও তার প্রবাস ফেরত ছেলে হারুন ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি।

লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ২ পক্ষকে থানায় ডেকে মিমাংসা করার জন্য ব্যবস্থা নেওয়া হয়েছে।

লক্ষ্মীপুরে ঘরের সামনে সীমানা-প্রাচীর: অবরুদ্ধ এক পরিবার

দেখা হয়েছে: 370
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪