|

চট্টগ্রামে নয় বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা, মামা গ্রেফতার

প্রকাশিতঃ ১১:৫০ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০১৯

ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, অপরাধ বার্তা.কমঃ মহানগরীতে নয় বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় ওই শিশুর মামাকে পুলিশ গ্রেফতার করেছে। তরুণ ওই মামা পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে শিশুটিকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে বলে পুলিশ জানায়।

বন্দর থানা পুলিশ সূত্র জানায়, গত রোববার বিকাল ৩টা থেকে ৫টা’র মধ্যে নগরীর বন্দর থানার মাইলের মাথা এলাকার একটি ভবনে এই ঘটনাটি ঘটে। নিহত শিশু নিপু আক্তার (৯) একটি কিন্ডারগার্টেনের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। নিপুর বাবা একজন দিনমজুর এবং মা সিইপিজেডের পোশাক কারখানার কর্মী। তারা যে ভবনের পঞ্চমতলার বসবাস করছেন, তার তৃতীয় তলায় নিপুর মায়ের এক চাচা সপরিবারে থাকেন।

রোববার বিকালে নিপু’র মা-বাবা বাসায় ছিলেন না। এই সুযোগে নিপুর মায়ের চাচাতো ভাই তাদের বাসায় ঢুকে নিপুকে ধর্ষণ করে। নিপু বিষয়টি সবাইকে জানাবে বললে সে তাকে শ্বাসরোধ করে হত্যা করে মৃতদেহ সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে। রাতে নিপুর মা-বাবা বাসায় আসার পর বিষয়টি জানাজানি হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় আশেপাশের সবাইকে জিজ্ঞাসাবাদে নিপুর মায়ের চাচাতো ভাইকে পুলিশের সন্দেহ হয়। তার বয়স আনুমানিক ১৫/১৬ বছর। তাকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে সে ঘটনার সত্যতা স্বীকার করে বিস্তারিত জানায়। এই ঘটনায় বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 484
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪