|

পূর্বধলায় আপন চাচাকে পিঠিয়ে হত্যা

প্রকাশিতঃ ৫:৩৭ অপরাহ্ন | জুন ১২, ২০১৯

পিটিয়ে হত্যা

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন চাচা কুতুব উদ্দিনকে পিটিয়ে হত্যা করেছে ভাতিজা আজিজুল হক, মোজাম্মেল হক ও তাদের লোকজন।

উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের ভবানীপুর গ্রামে মঙ্গলবার (১১ জুন) বিকালে এ ঘটনা ঘটে। কুতুব উদ্দিন (৬৫) ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার পূর্বধলার ভবানীপুর গ্রামের কুতুব উদ্দিনের সাথে দীর্ঘদিন ধরে তার ভাই সামছুল ইসলামের ছেলে আজিজুল হক ও মোজাম্মেল হকের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে মঙ্গলবার সকাল ১০টার দিকে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে কুতুব উদ্দিনের ওপর চড়াও হয় ভাতিজা মোজাম্মেল হক ও আজিজুল হক। হামলাকারীরা কুতুব উদ্দিনকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে হামলাকারীরা বাড়ি ছেড়ে পালিয়েছে। পুলিশ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি।

পূর্বধলা থানার ওসি মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলাকারীদের আটকেরও চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 429
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪