|

ভোলায় আবার ও সরকারী চালসহ ইউপি সদস্য আটক

প্রকাশিতঃ ৮:১২ অপরাহ্ন | মে ০৮, ২০২০

ভোলায় আবার ও সরকারী চালসহ ইউপি সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকঃ ভোলার চরফ্যাশন উপজেলায় জেলেদের নামে বরাদ্দকৃত মৎস্য ভিজিএফ এর ৫ বস্তা সরকারি চালসহ মোঃ কামাল হোসেন নামের এক ইউপি সদস্যকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মে) দিবাগত রাতে উপজেলার দুলারহাট থানার আহাম্মদপুর ১নং ওয়ার্ডের মোঃ ইউনুস রাড়ীর বসত ঘর থেকে চালসহ ইউপি সদস্যকে আটক করা হয়। শুক্রবার (৮ মে) সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটক কামাল ওই এলাকার ১নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চরফ্যাশন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহীন মাহমুদ এর নেতৃত্ব উপজেলা খাদ্য পরিদর্শক মোঃ আকবর হোসেন ও থানা পুলিশের সহায়তায় দুলারহাট থানার আহম্মদপুর ইউনিয়নে অভিযান চালানো হয়।

এ সময় ইউনিয়নের ১নং ওয়ার্ডের মোঃ ইউনুছ বাড়ির ঘর থেকে মৎস্য ভিজিএফ এর নামে সরকারিভাবে বরাদ্দকৃত ৫ বস্তা উদ্ধার করা হয়। যার ওজন ২০০ কেজি। একই সাথে চাল চুরির অভিযোগে এর সাথে জড়িত ইউপি সদস্য মোঃ কামাল হোসেনকে আটক করা হয়।

পরে তার বিরুদ্ধে মামলা দায়ের করে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ঘটনায় দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ. ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, আটক ইউপি সদস্যের বিরুদ্ধে বিশেষ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 564
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪