|

চিরকুট লিখে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের আত্মহত্যা

প্রকাশিতঃ ৫:০৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১২, ২০২২

চিরকুট লিখে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের আত্মহত্যা

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: চিরকুট লিখে রাজধানীর ইর্স্টান বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের (এলএলবি) ছাত্র জুবায়ের ইবনে নুর প্রজ্ঞা (২৪) নিজ ঘরে পড়ার রুমে আড়ার সঙ্গে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন।

গত বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের কালীপুর মধ্যম তরফ এলাকায় ঘটনাটি ঘটেছে।

গৌরীপুর থানার পুলিশ ওইদিন রাতে ঘটনাস্থল থেকে নিহত যুবকের মরদেহ উদ্ধার করেছে। নিহত যুবক গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা নুর মোহাম্মদ কালন মাস্টারের বড় ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে জুবায়ের ইবনে নুর প্রজ্ঞা নিজ ঘরে পড়ার রুমে দরজা বন্ধ করে আড়ার সঙ্গে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। মৃত্যুর পূর্বে ওই যুবক একটি চিরকুট লিখে গেছেন। সেই চিরকুটটি পুলিশ উদ্ধার করেছে।

গৌরীপুর থানার এস আই নজরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত চিরকুটে নিহত যুবক তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করে যাননি।

এদিকে জুবায়ের ইবনে নুর প্রজ্ঞার এমন মৃত্যু মেনে নিতে পারছে না তার পরিবার, আত্মীয়-স্বজন, শিক্ষক, সহপাটি ও স্থানীয় লোকজন। প্রজ্ঞার মৃত্যুতে গৌরীপুরে সর্বত্র নেমে এসেছে শোকের ছায়া। তার পরিবারের সদস্যদের মাঝে চলছে শোকের মাতম।

দেখা হয়েছে: 175
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪