|

চম্পাপুরে সোলার ব্যাটারী চুরিকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১৮

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ন | এপ্রিল ১৬, ২০১৮

চুরিকে-কেন্দ্র-সংঘর্ষ-18 injured in solar power battles in Chuaputur

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধিঃ

কলাপাড়ার চম্পাপুরে সোলারের ব্যাটারী চুরিকে কেন্দ্র করে সংঘর্ষে নারী-পুরুষসহ উভয় পক্ষের অন্তত: ১৮ জন আহত হয়েছে। নববর্ষের প্রথমদিন শনিবার দুপরের এ ঘটনায় নারীসহ আহত ১৪ জনকে স্থানীয়রা উদ্বার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী, আহত ও তাদের স্বজনদের সূত্র জানা যায় , উপজেলার চম্পাপুর ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে মন্নাফ হাওরাদের মাছের ট্রলার থেকে একটি সৌর বিদ্যুতের ব্যাটরি চুরি হয়। এ ব্যাটারী চোর সন্দেহে কয়েকদফা বিতর্কের সৃস্টি হলে শনিবার দুপুরের দিকে ফের মন্নাফ হাওলাদের পুত্র শফিক হাওলাদের সাথে একই এলাকার রহিম হাং পুত্র রুবেল হাওলাদারের বাক-বিতান্ডা ও হাতাহাতি হয়। পরে তাদের উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের রূপ নেয়।

এসময় উভয় পক্ষ দেশীয় অস্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় থেমে থেমে প্রায় ঘন্টব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ১৪ জন গুরুতর আহত হয়। আহতরা হলেন হাসান (১৮), নাহিদ(১৫), জাবের (৩৫), রুবেল (২৫), কুদ্দুস(৪০), ফয়সাল(২৫), জাকির (৪৫), ছাদেম (৬৫), সুখী (২৫), লিপি (৩৫), নিলুফা (৪৫), মন্নাফ (৬৫), রেজাউল (২০) ও শামীম (৩০)।

এ ব্যাপারে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আলী আহম্মদ জানান, বিষয়টি জেনেছি। কোন পক্ষ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 380
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪