|

শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিলেন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম

প্রকাশিতঃ ৭:২৪ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৯

শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিলেন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে দিন-রাত কম্বল নিয়ে বাড়ি বাড়ি গিয়ে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে বিতরণ করছেন উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

উপজেলার দুটি পৌরসভা নয়টি ইউনিয়নের বিভিন্ন এলাকায় তিনি এভাবে শীতবস্ত্র বিতরণ করবেন। চেয়ারম্যান জাহাঙ্গীর আলম শীত উপেক্ষা করে বাড়ী বাড়ী কম্বল বিতরণের ব্যতিক্রমী এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন উপজেলা সকল শ্রেণি-পেশার মানুষ।

এরই ধারাবাহিকতায় শনিবার (২৮ ডিসেম্বর) গভীর রাত পর্যন্ত উপজেলার বেশ কয়েকটি ক্ষুদ্র নৃগোষ্ঠী পল্লীসহ বিভিন্ন গ্রামের বাড়ি বাড়ি গিয়ে দুই শতাধিক কম্বল বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান।

জানা গেছে, উপজেলার গোগ্রাম ইউনিয়নের ক্ষুদ্র নৃগোষ্ঠী পল্লীসহ গোদাগাড়ী ইউনিয়নের গ্রামে বাড়ি বাড়ি গিয়ে হতদরিদ্র মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। এ ছাড়া কয়েকটি এলাকায় নিয়োজিত নৈশপ্রহরীদের মাঝেও বিতরণ করা হয়েছে শীতবস্ত্র।

চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানান, চলমান শৈত্যপ্রবাহের সময় ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছে গোদাগাড়ী উপজেলা পরিষদ। সরকারের দেওয়া শীতবস্ত্র প্রকৃত মানুষের নিকট পৌঁছে দেওয়া নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরীর পক্ষ হতে বাড়ি বাড়ি গিয়ে শীতার্ত মানুষের হাতে কম্বলগুলো তুলে দেওয়া হচ্ছে।

এ সময়ে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ সাংগঠনিক সস্পাদক গোলাম কাওশার মাসুম,উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশারফ বাবুসহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও দর্লীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 667
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪