|

চেয়ারম্যান মিজানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ১২:৫৭ পূর্বাহ্ন | অগাস্ট ১০, ২০১৯

চেয়ারম্যান মিজানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ বয়স্ক ভাতা বাণিজ্যের প্রতিবাদে যশোরের শার্শা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের চেয়ার ম্যান মিজানুর রহমানের বিরুদ্ধে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিলের কর্মসুচী পালন করেছে বাহাদুরপুর ইউনিয়ন এলাকাবাসী।

শুক্রবার(৯ই আগষ্ট) বিকালে বাহাদুরপুর ইউনিয়নের বোয়ালিয়া বাজারে প্রধান সড়কে ঘন্টাকাল ব্যাপী এ মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসুচী পালন করে।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন,বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়াহাব মোড়ল, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি নেয়ামত আলী, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাজান আলী(সাবেক মেম্বার )ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মোড়ল,বাহাদুরপুর ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম বিশ্বাস,বাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের সদস্য ইকবাল হোসেন,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল আল মামুন রাজু মানববন্ধনে অংশগ্রহণকারী এলাকাবাসীরা একই সুরে বলেন বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান এর আগেও এরকম অপরাধ করে পার পেয়ে গেছে, কিন্তু আমরা কোন প্রতিবাদ করিনি এখন যখন বয়স্ক ভাতা থেকে কমিশনের বাণিজ্য নামে প্রত্যেকের কাছ থেকে এক হাজার দুইশত টাকা করে আদায় করেছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই,অবিলম্বে বাহাদুরপুর ইউনিয়ন থেকে মিজানুর রহমানকে বহিষ্কারের আবেদন জানাই ,স্থানীয় মন্ত্রণালয় ও শার্শা উপজেলা প্রশাসন কর্তৃক তার উপযুক্ত শাস্তি দাবি করেন এলাকাবাসী।

দেখা হয়েছে: 524
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪