|

আগৈলঝাড়ায় গৈলার প্রয়াত ইউপি চেয়ারম্যান লিমনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

প্রকাশিতঃ ১১:৫৮ অপরাহ্ন | মে ১২, ২০১৯

আগৈলঝাড়ায় গৈলার প্রয়াত ইউপি চেয়ারম্যান লিমনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও গৈলা ইউনিয়ন পরিষদের প্রয়াত চেয়ারম্যান সোয়েব ইমতিয়াজ লিমনের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের বাড়ি ও কেন্দ্রীয় জামে মসজিদে কোরআন খতম, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বাদ জোহর মরহুমের কালুপাড়া গ্রামের বাড়িতে কবর জিয়ারত করেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

কবর জিয়ারতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত, সহ-সভাপতি হেমায়েত উদ্দিন সরদার, যুগ্ম-সম্পাদক জসীম উদ্দিন সরদার, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিপুল দাস, ভাইস চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম সকুল, বজলুল হক মন্টু, তারক চন্দ্র দে, উজ্জ্বল লাহেড়ী, শহিদুল ইসলাম পাইক, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু তালুকদার, গৈলা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নূর মোহাম্মাদ গাজী, সাধারণ সম্পাদক হালিমুজ্জামান হালিম, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ছরোয়ার দাড়িয়া, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সহ-সভাপতি আবদুল্লাহ লিটন, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইক ও ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাত প্রমুখ।

কবর জিয়ারত শেষে দোয়া-মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মো. ফজলুল হক। সন্ধ্যায় দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজনের জন্য গৈলা ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন মসজিদে ও গৈলা বিভাগীয় বেবীহোমে ইফতারের আয়োজন করা হয়।

দেখা হয়েছে: 509
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪