|

চৌগাছায় মোটরসাইকেল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৫, ২০২০

চৌগাছায় মোটরসাইকেল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছা সীমান্ত থেকে ১০০ বোতল ফেনসিডিল, একটি হাঙ্ক মোটরসাইকেলসহ শাহিন আলম পাপ্পু (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

রোববার সন্ধ্যার দিকে উপজেলার সীমান্তবর্তী হিজলী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক শাহিন জেলার চৌগাছা থানাধীন গয়ড়া ইন্দি হিজলি গ্রামের নবীছদ্দিনের ছেলে।

যশোর ৪৯বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, ভারত থেকে চোরাকারবারিরা মাদকের একটি চালান এনে হিজলি গ্রাম থেকে মোটরসাইকেলে করে চৌগাছার দিকে যাচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে হিজলী বিওপি ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ঘেরাও করে মাদক ব্যবসায়ী শাহিন আলমকে আটকসহ একটি হিরো হোন্ডা কোম্পানির হাঙ্ক মোটরসাইকেল আটক করে।

পরে মোটরসাইকেল তল্লাশি করে ১০০বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়। এ ব্যাপারে আটককৃতর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে চৌগাছা থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 380
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪