|

চৌগাছায় অস্ত্র-গুলি ইয়াবাসহ স্বামী স্ত্রী আটক

প্রকাশিতঃ ১০:০৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৬, ২০২০

চৌগাছায় অস্ত্র-গুলি ইয়াবাসহ স্বামী স্ত্রী আটক

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় অস্ত্র-গুলি ইয়াবাসহ স্বামী-স্ত্রী দুইজনকে আটক করেছে পুলিশ। রোববার সকালে জেলার চৌগাছা থানাধীন মালিগাতি বাজার ও হাওলি গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- চৌগাছা উপজেলার হাউলি গ্রামের তেলওয়াত হোসেনের ছেলে মহিনুর ইসলাম (৩৭) ও তার স্ত্রী সামিরা খাতুন (৩০)।

পুলিশ সূূত্রে জানায়, অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল জনাব গোলাম রাব্বানী শেখ (পিপিএম) এর তত্ত্বাবধানে চৌগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিব এর নেতৃত্বে থানার উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব, (এসআই) শাহিনুর, (এসআই) মোশারফ সঙ্গীয় ফোর্সসহ মালিগাতি বাজার হইতে অস্ত্র ও মাদক চোরাকারবারি দলের গডফাদার মহিনুর ইসলাম কে আটক করে।

এসময় তার শরীর তল্লাশি করে একটি ৭.৬৫ একটি পিস্তল ১রাউন্ড গুলি এবং তার স্বীকারোক্তি মোতাবেক তার বসতঘর হইতে তার স্ত্রী সামিরা খাতুন এর হেফাজত হইতে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ ব্যাপারে চৌগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি)রিফাত খাঁন রাজিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

দেখা হয়েছে: 492
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪