|

পুলিশ পরিচয়ে মোটরসাইকেল ছিনতাইকালে আটক ৩

প্রকাশিতঃ ৬:০০ অপরাহ্ন | মে ১৭, ২০১৮

পুলিশ পরিচয়ে মোটরসাইকেল ছিনতাইকালে আটক ৩

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় পুলিশ পরিচয়ে মোটরসাইকেল ছিনতাইকালে তিন যুবক আটক হয়েছে। সোমবার রাত ৮টার দিকে চৌগাছা-ব্যাঙদা সড়কের মস্যমপুর মোড়ে থেকে পুলিশ তাদের আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে ধারালো রামদা ও দা উদ্ধার করা হয়।

আটকৃতরা হলো- যশোর সদর উপজেলার ফরিদপুর বাজারপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে আমিরুল ইসলাম (২৫), একই গ্রামের মুস্তাফিজুর রহমান দুলুর ছেলে মুশফিকুর রহমান (২৫) এবং ঝিকরগাছা উপজেলার বড়কুলি-কায়েমকোলা গ্রামের আমিনুর রহমানের ছেলে ইনজামামুল হক ইমন (২৪)।

মোটরসাইকেলের মালিক সায়েম জানান, সোমবার সন্ধ্যায় চৌগাছার ডিভাইন গার্মেন্টস থেকে অফিস শেষে তিনি ও তার স্ত্রী লতা নতুন রোডমাস্টার মোটরসাইকেল চড়ে নিজ বাড়ি শার্শা উপজেলার কাশিপুর যাচ্ছিলেন। পথিমধ্যে চৌগাছা- ব্যঙদা সড়কের মস্যমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছালে পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইকারী গতিরোধ করেন।

এক পর্যায়ে মোটরসাইকেলের কাগজপত্র চায় ছিনতাইকারীরা। তারা শো-রুমের কাগজ বের করলে ছিনতাইকারীরা বলে কাগজ ঠিক নেই। এরপর একে অন্যকে বলে এই গাড়ি থানায় নাও। ছিনতাইকারীরা বয়সে ছোট এবং হ্যাংলা-পাতলা হওয়ায় তাদের সন্দেহ হয়।

এসময় একটি ট্রাক কাবিলপুরের দিক থেকে চৌগাছা আসছিল। সায়েম ও তার স্ত্রী লতা ওই ট্রাকটির সামনে গিয়ে চিৎকার করে তাদের জীবন বাঁচাতে আহব্বান জানান। এসময় ট্রাকের ড্রাইভার ও হেলপার ও ভুক্তভোগিদের চিৎকারে এলাকাবাসী এবং ২/৩শ মিটার দূরে থাকা শাহাজাদপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা এগিয়ে এসে তিন ছিনতাইকারীকে আটকে ফেলে।

কিছুক্ষণ পর সেখানে নিয়মিত টহল দেয়া দশপাকিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) শফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ উপস্থিত হয়। পরে তিন ছিনতাইকারীকে চৌগাছা থানায় নিয়ে আসা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তিন যুবক ছিনতাইয়ের ঘটনা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ আরো জানায়, সড়কটির ওই স্থানে প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটায় সেখানে নিয়মিত পুলিশি টহলের ব্যবস্থা করা হয়েছে।

দশপাকিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) শফিকুল ইসলাম বলেন, স্থানীয়দের সহযোগিতায় তিন ছিনতাইকারিকে আটক করা হয়।পরে তাদের কাছ থেকে একটি ধারালো রামদা একটি দা উদ্ধার করা হয়।

বিজিবিও উপস্থিতে তাদের আটক করে থানায় নিয়ে আসি।চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ওই তিন যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 529
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪