|

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে পিটিয়েছে ইউপি চেয়ারম্যান

প্রকাশিতঃ ৮:২৩ অপরাহ্ন | মে ০৯, ২০২০

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে পিটিয়েছে ইউপি চেয়ারম্যান

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে মোঃ শাকিল (১৮) নামে এক ছাত্রলীগ নেতাকে বাড়ী থেকে ডেকে নিয়ে মারধর করার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান আহসান উল্লাহ হিরন নামে এক জনপ্রতিনিধির বিরুদ্ধে।

শনিবার (০৯ মে) সকালে কমলনগর উপজেলার চরলরেঞ্জ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ মারধরের শিকার হন ছাত্রলীগ নেতা শাকিল। শাকিল চরলরেঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও একই ওয়ার্ডের আব্দুল গনির ছেলে।

ছাত্রলীগ মেতা শাকিল ‘অপরাধ বার্তা’কে বলেন, চেয়ারম্যান হিরন প্রথমে তার বাবাকে গ্রাম-পুলিশ দিয়ে ইউনিয়ন পরিষদে ডেকে নেয়। এরপর শাকিলকে খবর দেয়। শাকিল পরিষদে গেলে চেয়ারম্যান হিরন শাকিলের বাবার চোখের সামনে শাকিলকে এলোপাথাড়ি বেত দিয়ে আঘাত করে । কি কারণে শাকিলকে মারধর করলো? শাকিল তার সঠিক উত্তর বলতে পারেনি। কি এমন অপরাধ করলো? এমন প্রশ্নের অপেক্ষা শাকিল ও তার বাবা।

জানতে চাইলে ইউপি চেয়ারম্যান আহসান উল্লাহ হিরন অপরাধ বার্তাকে মুঠোফোনে বলেন , গত দুইদিন আগে শাকিল ও তার দুই বন্ধু আরিফ নামে এক ছাত্রলীগ নেতাকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধর করে। আরিফের বাবা আমার কাছে অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে শাকিল ও তার বাবাকে খবর দিয়ে (আজ) সকালে পরিষদে আনা হয়। এসময় শাকিল আমার মুখে-মুখে তর্ক করে। এজন্য হাতে থাকা বেত দিয়ে দুইটা বাড়ি দিলাম।

দেখা হয়েছে: 741
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪