|

তানোরে স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ

প্রকাশিতঃ ৪:১১ অপরাহ্ন | মার্চ ৩১, ২০১৮

তানোর (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর তানোরে এক স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে রাতভর ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। চলতি বছরের ২৭ মার্চ মঙ্গলবার দিবাগত রাতে তানোরের কাঁমারগা ইউপির কৃষ্ঠপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় গত বুধবার রাতে ভিকটিম বাদি হয়ে তানোর থানায় মামলা করতে আসেন। কিšত্ত ভিকটিম থানায় প্রবেশের আগেই স্থানীয়ভাবে বিষয়টি আপোষ-মিমাংসা কথা বলে ধর্ষকের স্বজনরা তাদের ছোঁমেরে উঠিয়ে নিয়ে যায়। এদিকে এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তানোরের কাঁমারগা ইউপির কৃষ্ঠপুর গ্রামের বাসিন্দা আমিনুল ইসলামের পুত্র রাজু (২২) একই এলাকার একটি স্কুলের ৯ম শ্রেণীর ছাত্রী ও জনৈক ব্যক্তির কন্যার (১৪) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। চলতি বছরের ২৭ মার্চ মঙ্গলবার রাজু স্কুল থেকে ওই ছাত্রীকে ফুঁসলিয়ে বাইরে নিয়ে এসে তার সাঙ্গপাঙ্গদের সহায়তায় তাকে অপহরণ করে নিয়ে যায় এবং এলাকার নাড়িপাড়া বিলে নিয়ে রাতভর ধর্ষণ করে তাকে বিলেই রেখে রাজু পালিয়ে যায়।

অপরদিকে ভোরে এলাকার কৃষকরা বিলে ফসলের মাঠে গিয়ে ওই স্কুল ছাত্রীকে বিধস্ত অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে জনৈক কামরুলের বাড়িতে রাখেন।

এব্যাপারে ভিকটিমের পিতা বলেন, গত বুধবার দিবাগত রাতে তিনি থানায় মামলা করতে গেলে ধর্ষক রাজুর পিতা আমিনুল ইসলাম তাদের থানার সামনে থেকে জোরপূর্বক ধরে নিয়ে এসেছে। তিনি বলেন, এখন তাদের টাকা-পয়সা নিয়ে আপোষ-মিমাংসার কথা বলা হচ্ছে নইলে তাদের ঘর-বাড়ি জ্বালিয়ে এলাকাছাড়া করা হবে বলে হুমকি দিচ্ছেন।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, এমন ঘটনা তার জানা নাই। তিনি বলেন, যদি এমন ঘটনা ঘটে থাকে তাহলে ভিকটিম চাইলে মামলা করতে পারেন পুলিশ তাকে সবধরণের সহযোগীতা করবে। এঝাড়াও এবিষয়ে বিস্তারিত খোঁজখবর নেয়া হবে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 456
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪