|

ছোট সতীনের হামলায় বড় সতীনের দুই পুত্রবধুসহ আহত চার নারী!

প্রকাশিতঃ ৩:০৩ অপরাহ্ন | জুন ১১, ২০২২

ছোট সতীনের হামলায় বড় সতীনের দুই পুত্রবধুসহ আহত চার নারী!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে জমি নিয়ে বিরোধের জের ধরে চার নারীকে বেধঢ়ক মারপিট করার অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে ঝিনাইদহ শহরের কলাবাগানে এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ওই এলাকার মৃত রফিকুল ইসলামের স্ত্রী নুরজাহান বেগম (৩৫), মাসুদ তরফদারের স্ত্রী সেলিনা খাতুন (২২), মৃত ওমর ফারুকের স্ত্রী মাকসুদা খাতুন (৪০) ও মেয়ে ফারজানা খাতুন (২৩)।

আহত মাকসুদা খাতুন জানান, পৈতৃক সুত্রে পাওয়া সম্পত্তি নিয়ে বেশ কয়েকদিন যাবত মৃত আব্দুর রউফ তরফদার ওরফে পটলার প্রথম স্ত্রী দৌলতুন্নেছার সন্তানদের সাথে ছোট স্ত্রী রুবিনা খাতুনের সন্তানদের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার সকালে রুবিনা, তার ছেলে জারজিদ তরফদার, বোন রুলি খাতুন ও লিলি খাতুন প্রথম স্ত্রীর সন্তানদের বাড়িতে হামলা চালায়।

এসময় তারা নুরজাহান বেগম, সেলিনা খাতুন, মাকসুদা খাতুন ও ফারজানা খাতুনকে ঘরে আটকে রড ও লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। সেখান থেকে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত মাকসুদা খাতুন অভিযোগ করেন, সন্ত্রাসী জহারজিদ জঙ্গী সংগঠনের সদস্য। তারি বাড়িতে রাতের আধারে অজ্ঞাতনামা ব্যক্তিরা এসে থাকে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থল থেকে জারজিদকে আটক করা হয়েছে। আহতদের পক্ষ থেকে মামলা দায়ের করলে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 180
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪