|

ঈশ্বরগঞ্জে ইউএনও জাকির হোসেনের বিদায় সংবর্ধনা

প্রকাশিতঃ ৪:৩৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ০১, ২০২১

ঈশ্বরগঞ্জে ইউএনও জাকির হোসেনের বিদায় সংবর্ধনা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার উপজেলা পরিষদ হল রুমে বাংলাদেশ স্কাউটস ঈশ্বরগঞ্জ উপজেলা শাখা এ বিদায় সংবর্ধনা প্রদান করে।

জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার যুক্তরাজ্যের সাসেক্স বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স কোর্সে অধ্যায়নের জন্য সরকারী ভাবে প্রেষণ মঞ্জুর হওয়ায় ৭সেপ্টেম্বর এ উপজেলায় তাঁর কর্মদিবস শেষ হবে। তাঁর বিদায় উপলক্ষে উপজেলার বিভিন্ন সরকারী ও সামাজিক সংগঠন সংবর্ধনার আয়োজন করছে।

উপজেলা স্কাউটস এর সহ-সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুল ইসলামের সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে অন্যানের মাঝে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস ঈশ্বরগঞ্জ শাখার কমিশনার ও উপজেলা শিক্ষা কর্মকর্তা আনার কলি নাজনীন, সহ-সভাপতি আব্দুল হাদী, সাইফুল ইসলাম তালুকদার, আবুল খায়ের, সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম, স্কাউট অডিটর ওমর ফারুক প্রমুখ।

বিদায়ী অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন বলেন, ২০১৯ সালের ১৯ ডিসেম্বর এ উপজেলায় যোগদান করে ২০২১ সালের আগস্ট পর্যন্ত উপজেলার বহুমুখী কর্মকান্ডে আমার সরব পদচারনা ছিল। কর্মকালীন সময়ে সারকারী নীতিমালা অনুযায়ী অনেক ক্ষেত্রেই আমাকে কঠোর হতে হয়েছে। সময়ের দাবীর প্রেক্ষিতে উদারতাও দেখাতে হয়েছে। এ উপজেলা বাসীর জন্য যা করতে পেরেছি তার পেছনে সকলের অন্তরিক সহযোগিতা পেয়েছি। উপজেলা বাসীর হয়তো অনেক দাবি ছিল যা সময় ও সুযোগের অভাবে বাস্তবায়ন করা সম্ভব হয়নি।

তিনি আরো বলেন, উপজেলার প্রতিটি গ্রামেই আমার পদচারনা ছিল। অনেকের সাথে মিশেছি। দায়িত্ব পালনকালীন সময়ে হয়তো কারো সাথে মনোকষ্টের কারণও হয়েছে। ব্যক্তি স্বার্থের উর্ধ্বে উঠে ছোট কাটো ত্রুতি সকলেই মার্জনার চোখে দেখবেন বলে আমি আশা করি। দীর্ঘ ১বছর ৮মাস সময়ে অনেক প্রিয় মূহুর্ত স্মৃতিপটে জাগরুগ হয়ে থাকবে। কর্মকালীন সময়ে যদি কখনো এ উপজেলার উপর দিয়ে কোথাও যাওয়ার সুযোগ হয় তবে চেষ্টা করবো গাড়ী থামিয়ে দেখা সাক্ষাত করে যেতে। যদি সময় না থাকে তবে অন্তত গাড়ির গ্লাস খোলে তাকিয়ে থাকবো যদি কোন প্রিয়জনের মুখ চোখে পড়ে।

দেখা হয়েছে: 281
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪