|

জাতীয় গণমাধ্যম সপ্তাহ’র রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে সাঁথিয়ায় র‌্যালি ও সমাবেশ

প্রকাশিতঃ ১০:৫১ অপরাহ্ন | মে ০৬, ২০১৯

জাতীয় গণমাধ্যম সপ্তাহ’র রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে সাঁথিয়ায় র‌্যালি ও সমাবেশ

মোঃ আল -আমিন, নিজস্ব প্রতিনিধিঃ দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সাঁথিয়া উপজেলা শাখা’র উদ্যোগে ‘জাতীয় গণমাধ্যম সপ্তাহ’র রাষ্ট্রীয় স্বীকৃতি’র দাবিতে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার (৬’মে) সকাল সাড়ে ১০টায় র‌্যালিটি সাঁথিয়ার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা প্রশাসন কার্যালয়ের সামনে সমাবেশে অংশ গ্রহন করে।

বিএমএসএফ’র সাঁথিয়া উপজেলা শাখা’র সভাপতি খালেকুজ্জামান পান্নু’র সভাপতিত্বে র‌্যালি ও সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার।

বিএমএসএফ’র সাঁথিয়া উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক ফারুক হোসেন’র সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন জেলা শাখা’র আহবায়ক ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি মোবারক বিশ্বাস, সাঁথিয়া প্রেস ক্লাবের সভাপতি জয়নুল আবেদীন রানা, সম্পাদক আবুল কাশেম, বিএমএসএফ’র জেলা শাখা’র সদস্য সচিব ও দৈনিক আমাদের কন্ঠ’র জেলা প্রতিনিধি শফিক আল কামাল, দৈনিক যুগান্তরের সাঁথিয়া প্রতিনিধি অধ্যাপক আব্দুদ দাইন, দৈনিক ভোরের কাগজের সাঁথিয়া প্রতিনিধি মানিক মিয়া রানা, দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি কামরুল ইসলাম, দৈনিক দিনকালের আলী আহসান মঞ্জু।

বক্তারা বলেন সাংবাদিকতা একটি মহৎ পেশা। একমাত্র সাংবাদিকরাই সমাজের মানুষের অসংগতি তুলে সমাজ পরিবর্তনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। র‌্যালি ও সমাবেশের মধ্যে দিয়ে সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগী আইন প্রণয়ন এবং সরকার কর্তৃক সারাদেশের পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়নসহ ১৪ দফা দাবি ও জাতীয় গণমাধ্যম সপ্তাহ’র রাষ্ট্রীয় স্বীকৃতির জোর দাবি জানানো হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএমএসএফ’র জেলা শাখা’র যুগ্ম আহবায়ক ও আরটিভি’র জেলা প্রতিনিধি নজরুল ইসলাম বাঁধন, দৈনিক সংবাদের রতন দাস, দৈনিক খোলা কাগজের মনসুর আলম খোকন, প্রতিদিনের সংবাদ সাঁথিয়া প্রতিনিধি জালাল উদ্দিন, দৈনিক আমাদের সময়ের আবু ইসহাক, দৈনিক জনতার সাঁথিয়া উপজেলা প্রতিনিধি আবু সামা, আলোকিত বাংলাদেশ’র বেড়া উপজেলা প্রতিনিধি মো. উজ্জল হোসেন, সাংবাদিক আরিফ হোসেন, রফিকুল ইসলাম সান প্রমুখ।

দেখা হয়েছে: 505
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪