|

জাতীয় শোক দিবসে ঈশ্বরগঞ্জে ব্যতিক্রম আয়োজন

প্রকাশিতঃ ৯:৩২ অপরাহ্ন | অগাস্ট ১৫, ২০২০

জাতীয় শোক দিবসে ঈশ্বরগঞ্জে ব্যতিক্রম আয়োজন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ১নং ঈশ্বরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফা ব্যাতিক্রম আয়োজন করে দিবসটি উদযাপন করেছেন।

শনিবার দুপুর ২টায় ইউনিয়ন পরিষদে আলোচনা সভা, দোয়া মাহফিল, দুস্থ ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। দিবসটি উপলক্ষে ২শ ৫০জন পুরুষকে লুঙ্গি ও ২শ ৫০জন নারীর মাঝে শাড়ী বিতরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, উপজেলা কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হাশেম, সাধারণ সম্পাদক আবুল কালামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

চেয়ারম্যান আবু হানিফা (হানিফ) জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে উনার রুহের মাগফিরাতের জন্য দোয়া মাহফিল ও আমার সামর্থ্য অনুযায়ী অসহায় দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেছি।

দেখা হয়েছে: 438
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪