|

‘জীবন-যুদ্ধে’ এমপির ত্রাণ নিয়ে ৯ম দিনও মাঠে বায়েজিদ ভূঁইয়া

প্রকাশিতঃ ৬:১৮ অপরাহ্ন | এপ্রিল ০৬, ২০২০

'জীবন-যুদ্ধে' এমপির ত্রাণ নিয়ে ৯ম দিনও মাঠে বায়েজিদ ভূঁইয়া

স্টাফ রিপোর্টারঃ সাবেক বিমান মন্ত্রী ও লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম শাহজাহান কামাল (এমপি’র) ব্যক্তিগত ত্রাণসামগ্রী মিয় ‘জীবন-যুদ্ধে’ অসহায় মানুষের খোঁজ করে বাড়ি-বাড়ি গিয়ে ত্রাণসামগ্রী বিতরণ করেন এমপির প্রতিনিধি মোঃ বায়েজিদ ভূঁইয়া।

সোমবার (০৬ এপ্রিল) দিনব্যাপী সদর উপজেলার আঁধার মানিক,চরমনসা,চরভূতি,ভবানীগঞ্জ, তেওয়ারিগঞ্জ ও পৌরসভার ১২ নং ওয়ার্ডসহ বিভিন্ন স্থানে এ ত্রাণসামগ্রী বিতরণ করেন নিজ হাতে বায়েজিদ।

জানতে চাইলে, বায়েজিদ বলেন, টানা কয়েকদিন ত্রাণসামগ্রী বিতরণ করতে গিয়ে বুঝতে পারলাম। জীবন’টা যে একটা সংগ্রাম। সত্যিকার কিছু মানুষ আছে,সমাজে তারা উপাস থাকবে তবুও কাউর কাছে গিয়ে একমুঠো খাবার চাইবে না। এবার সেইসব মানুষের হাতে এমপি মহোদয় ত্রাণসামগ্রী পৌঁছে দিয়ে আসলাম।

তিনি আরো বলেন টানা ৯ম দিন ত্রাণসামগ্রী বিতরণ করতে গিয়ে শারীরিকভাবে কিছুটা অসুস্থ হয়ে পড়ি। তবুও মনের দিক থেকে ভালো-লাগে। কারণ অসহায় মানুষের মাঝে ভালোবাসা আছে। তারা আমাদের দেশের সোনার মানুষ। হয়তো তারা এখন কর্মহীন হয়ে গৃহবন্দী হয়ে আছে।

দেখা হয়েছে: 320
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪