|

জেঠাতো ভাইয়ের কান-কামড়িয়ে দিলো চাচাতো ভাই

প্রকাশিতঃ ৮:০৫ অপরাহ্ন | জুন ০৪, ২০২০

জেঠাতো ভাইয়ের কান-কামড়িয়ে দিলো চাচাতো ভাই

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে মোঃ জাবেদ হোসেন (৩০) নামে এক যুবকের ‘বাম-কান’ কামড়িয়ে দিলো তার আপন চাচাতো ভাই মোঃ রাকিব হোসেন। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রাকিবকে আটক করেছে।

বৃহস্পতিবার (০৪ জুন) বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের কুমুতপুর গ্রামে এ অমানবিক ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মে মাসের ১০ তারিখে ‘কুমুতপুর’ গ্রামে আম-পাড়াকে কেন্দ্র করে জাবেদ ও তার চাচাতো ভাই রাকিবদের সাথে পারিবারিক ভাবে দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। একপর্যায় মারামারি হয় উভয়পক্ষের মধ্যে। মারামারির ঘটনায় ১৫মে লক্ষ্মীপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয় রাকিবদের পক্ষ থেকে।

মামলাকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেলে জাবেদ ও রাকিবের মাঝে বাকবিতণ্ডা জড়িয়ে পড়ে। এর মধ্য রাকিব ও তাদের লোকজন জাবেদকে মারধর করে। একপর্যায় রাকিব জাবেদের বাম-কানে কামড় দেয়। এতে জাবেদ অচেতন হয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ অভিযুক্ত রাকিবকে আটক ও জাবেদকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জাবেদকে প্রাথমিক চিকিৎসার শেষে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী পাঠানো হবে। অভিযুক্ত রাকিবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 518
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪