|

ঝালকাঠিতে সড়কে শৃঙ্খলা বজায় ও দুর্ঘটনা রোধে পুলিশের অভিযান

প্রকাশিতঃ ৯:২৩ অপরাহ্ন | অক্টোবর ০২, ২০১৯

ঝালকাঠিতে সড়কে শৃঙ্খলা বজায় ও দুর্ঘটনা রোধে পুলিশের অভিযান

মোঃ আল-আমিন, ঝালকাঠিঃ ঝালকাঠিতে দুর্গাপূজা উপলক্ষে মহাসড়কে শৃঙ্খলা বজায় রাখতে এবং দুর্ঘটনা প্রতিরোধে ট্রাফিক সচেতনতায় অভিযান করেছে জেলা পুলিশ। বুধবার (২ অক্টোবর) সকালে জেলার গাবখান ব্রীজের পূর্বপ্রান্ত টোল ঘর এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন ধরনের হাল্কা ও ভারী যানবাহনসহ নানা প্রকার যানবাহন চেক করা হয়।

এসময় চালকদের বৈধ কাগজপত্র থাকলে তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

মোটরসাইকেল ও যানবাহনে হেলমেট ও কাগজপত্র বিহীন চালকদের বিরুদ্ধে প্রায় অর্ধশত মামলা দেয়া হয়েছে। এ অভিযানে সদর থানার ওসি (অপারেশন) মুরাদ আলী, ট্রাফিক পুলিশের পরিদর্শক মামুন বাশার, হাবিবুর রহমান, আদেল আকবর, সার্জেন্ট শামসুদ্দিন, আতিকুর রহমান, মেহেদি হাসানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, দুর্গাপূজা উপলক্ষে মহাসড়কে শৃঙ্খলা বজায় রাখতে এবং দুর্ঘটনা প্রতিরোধে ট্রাফিক আইন মানতে মানুষকে সচেতন করতে আমরা এই অভিযান চালাচ্ছি।

ঝালকাঠি জেলাকে দুর্ঘটনামুক্ত রাখার লক্ষ্যে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এছাড়াও দূর্গাপূজায় মোটর বাইক নিয়ে রোমিওদের উৎপাত রোধ ও পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলার বিভিন্ন সড়কে বিশেষ অভিযান পরিচালনা করারও ঘোষণা দেন তিনি।

দেখা হয়েছে: 615
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪