|

ঝিনাইদহের সাংবাদিক আহম্মদ আলীর ইন্তেকাল

প্রকাশিতঃ ৩:০০ পূর্বাহ্ন | জুলাই ০৭, ২০১৮

ঝিনাইদহের সাংবাদিক আহম্মদ আলীর ইন্তেকাল

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
ঝিনাইদহ থেকে প্রকাশিত দৈনিক নবচিত্র পত্রিকার বদরগঞ্জ বাজার দশমাইল বাজার এলাকা প্রতিনিধি আহম্মদ আলী হৃদরোগ ও পেটে ব্যাথা সংক্রান্ত রোগে শুক্রবার সকালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্নাইলাহে রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর। তিনি ঝিনাইদহ সদর উপজেলার বোড়াই গ্রামের জামাত আলীর ছেলে। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। শুক্রবার বাদ জুম্মা জানাজা শেষে বোড়াই গ্রামের গোরস্থানে তাকে দাফন করা হবে।

মরহুম সাংবাদিক আহম্মদ আলীর বড় ছেলে শামিম হোসেন জানান, তার পিতা দীর্ঘদিন ধরে হৃদরোগ ও পেটে ব্যাথা রোগে ভুগছিলেন। শুক্রবার সকালে তার বুকে ও পেটে ব্যাথা অনুভব করলে তাকে দ্রুত ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

এদিকে সাংবাদিক আহম্মদ আলীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ঝিনাইদহ ও চুয়াডাঙ্গার সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে বদরগঞ্জ বাজার দশমাইল, ডাকবাংলা, সাধুহাটী, শরৎগঞ্জ, ডিঙ্গেদহসহ বিভিন্ন স্থানে কর্মরত আঞ্চলিক প্রতিনিধিরা মরহুমের গ্রামের বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার বোড়াই গ্রামে ছুটে আসেন।

মৃত্যুর খবরে দৈনিক নবচিত্রের প্রধান সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলাম, উপদেষ্টা সম্পাদক আব্দুল জলিল, সম্পাদক আলাউদ্দীন আজাদ, বার্তা প্রধান আসিফ ইকবাল কাজল ও সিএনএন বাংলা টিভির ঝিনাইদহ জেলার স্টাফ রিপোর্টার জাহিদুর রহমান তারিক মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

দেখা হয়েছে: 570
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪