|

ঝিনাইদহের হোমিও চিকিৎসক ডাঃ বসির হাওড়া পদকে ভুষিত

প্রকাশিতঃ ৮:১৯ অপরাহ্ন | জুলাই ২০, ২০১৮

ঝিনাইদহের হোমিও চিকিৎসক ডাঃ বসির হাওড়া পদকে ভুষিত

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহ শহরের উদিয়মান হোমিও চিকিৎসক ও জেলা হোমিও এসোসিয়েশনের সেক্রেটারি ডাঃ বসির আহমেদ বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে হাওড়া পদকে ভুষিত হয়েছেন। ভারতের যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ইন্দো বাংলা সাইন্টিফিক হোমিওপ্যাথিক সেমিনারে তাকে বিশেষজ্ঞ চিকিসক হিসেবে দুইটি পদক দেওয়া হয়।

কলকাতা মাইলস্টোনসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান এই অনুষ্ঠানের আয়োজন করে। ক’দিন আগে ভারতের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইন্দোমতি সভাগৃহে তাকে আমন্ত্রন জানিয়ে এই বিরল খেতাবে ভুষিত করা হয়।

ভারতের বিশিষ্ট হোমিও চিকিৎসক শুধাংশ ঘোষ ও পশ্চিমবঙ্গ সরকারের আমন্ত্রিত অতিথিরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ডাঃ বসির আহমেদ জানান, তিনি ১৫ বছর ধরে হোমিও চিকিৎসক হিসেবে শহরের আদর্শপাড়ার কবি সুকান্ত সড়কে প্র্যাকটিস করছেন। তিনি গ্যংরিন, পিত্তথলি ও কিডনিতে পাথর হওয়া রোগী চিকিৎসা করে সাড়া ফেলেনে।

তিনি বলেন ভঅরতের মতো একটি বৃহৎ দেশের প্রতিষ্ঠানগুলো আমাকে আমন্ত্রন জানিয়ে যে সম্মান জানিয়েছেন, তাতে আমি কৃতজ্ঞ। তিনি বলেন অসহায় ও মানবতার কল্যানে আমি কাজ করে যেতে চাই।

দেখা হয়েছে: 706
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪