|

ঝিনেদার টিভির সিইও’র উপর সন্ত্রাসী হামলা!

প্রকাশিতঃ ৫:২৪ অপরাহ্ন | জুলাই ২৩, ২০২১

ঝিনেদার টিভির সিইও'র উপর সন্ত্রাসী হামলা!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে জনপ্রিয় অনলাইন টেলিভিশন ঝিনেদার টিভির সি ই ও রিজভী ইয়ামেনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে রিজভী আমিন তার অফিসের নিচে দাঁড়িয়ে ছিল।

এসময় কতিপয় দুর্বৃত্ত আতর্কিত তাঁর উপরে হামলা চালায়। হামলায় তার নাক দিয়ে রক্ত ক্ষরণ হয়। প্রথমে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখানে কোন বিশেষজ্ঞ চিকিৎসক না থাকায় ঝিনাইদহ শহরের আলফালাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে আবার তাকে ঝিনাইদহ সদর হাসপাতালের নতুন ভবনের ৬তলায় ভর্তি করা হয়। অল্প সময়ে তার অনলাইন টেলিভিশন পেজ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করায় তাঁর উপরে হামলা হয়েছে বলে তার সহকর্মীরা জানিয়েছেন। এ সময় তার অফিসের টেলিভিশন ক্যামেরা টি অন ছিল হামলাকারীদের শনাক্ত করা সম্ভব হবে বলে জানা গেছে। বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে।

এঘটনায় নাম প্রকাশে আপত্তি করা একটি বিশ্বস্ত সুত্রে জানা গেছে, ঈদুল আজহার পরের দিন বৃহস্পতিবার রাত ৯টার দিকে ঝিনেদার টিভি অফিসের নিচে দু’টি যুবক গ্রুপের মধ্যে সংঘর্ষ চলাকালে রিজভী ইয়ামেন তাদের সংঘর্ষের দৃশ্য লাইভে দেখাতে থাকেন। এসময় ক্ষিপ্ত হয়ে একটি গ্রুপের চারজনের উপস্থিতিতে শহরের কলাবাগান এলাকার নয়ন নামে এক যুবক রিজভী ইয়ামেনের উপর হামলা করে। তবে এ সংবাদ লেখা পর্যন্ত বাকি তিন যুবকের সন্ধান পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 234
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪