|

হোসেনপুরে ঝুঁকি নিয়ে দাড়িয়ে আছে বিদ্যুৎ খুঁটি

প্রকাশিতঃ ৩:১৮ অপরাহ্ন | অগাস্ট ০১, ২০২১

হোসেনপুরে ঝুঁকি নিয়ে দাড়িয়ে আছে বিদ্যুৎ খুঁটি

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের হোসেনপুরে ঝুঁকি নিয়ে দাড়িয়ে আছে বিদ্যুৎতের একটি খুঁটি। যা ঝড়-বৃষ্টি কিংবা প্রবল বাতাসে উপড়ে যেতে পারে। খুঁটিটি পুকুরের মধ্যে থাকায় বিদ্যুৎ সংযোগ থাকা অবস্থায় দূর্ঘটনায় উপড়ে পরলে পুকুরের মাছের অক্সিজেন সংকট হওয়া সহ ঘটতে পারে প্রাণঘাতী দুর্ঘটনা।

উপজেলার ধুলজরী গ্রামের বাসিন্দা মানিক মিয়া জানান, বিষয়টি নিয়ে আমরা এলাকাবাসী খুবই চিন্তিত। আমরা সবসময় দূর্ঘটনার আশংকায় থাকি।

পুকুরটির মালিক মোঃ এবিএম ওহিদুল্লাহ জানান, বিষয়টি নিয়ে আমি খুবই উদ্বিগ্ন। খুঁটি উপড়ে যেকোনো সময় আমার পুকুরের ক্ষতি হতে পারে।তাছাড়া মাছের খাবার দিতে প্রায়ই আমাকে পুকুরে অবস্থান করতে হয়। আমিও দূর্ঘটনার আশংকায় থাকি। তিনি বলেন, বিদ্যুৎ অফিসে বিভিন্ন সময়ে অবগত করা হলেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয় নি। এসময় তিনি খুঁটিটির যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য দাবি জানান।

হোসেনপুর পল্লী বিদ্যুৎ অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার ( ডিজিএম) মোঃ শহিদুল্লাহ জানান,খুঁটির বিষয়টি আমি অবগত না।পুকুর মালিক লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 363
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪