|

টঙ্গীবাড়িতে ওয়াজ শেষে বাড়ি ফেরার পথে হামলায় আহত ৪

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ন | জানুয়ারী ৩১, ২০১৯

টঙ্গীবাড়ি (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
বুধবার রাত ১২টা সময় টঙ্গীবাড়ি উপজেলার আউটশাহী ইউনিয়নের ভোরন্ডা শিলিমপুর ও তস্তিপুর নিয়ে গঠিত মসজিদ এর মাহফিল শুনে আশার সময় রাস্তা থেকে আউটশাহী স্কুল এর ৪ছাত্র কে তুলে নিয়ে যায় দূষ্কৃতিকারীরা। পরে তাদের কে মারধর করে রাস্তার পাশ্বে ওয়াজ মাহফিল এর স্থান থেকে ২০০গজ উত্তরে রাস্তার পাশে একটি আলু ক্ষেতে ফেলে চলে যায়।

আহত স্কুল শিক্ষার্থীরা জানান পূর্ব শত্রুতার জের ধরে আগে থেকেই উৎপেতে থাকা তস্তিপুর গ্রামের খালেক দেওয়ান এর দুই ছেলে আওলাদ দেওয়ান ও তৌহিদ দেওয়ান দলবল নিয়ে আমাদের উপর লাঠি সোটাসহ হামলা করে।

পরে স্থানীয়রা আমাদের আত্মচিৎকার শুনতে পেয়ে গুরুতর আহত অবস্থায় আমাদেরকে টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। আহত চারজনই আউটশাহী রাধানাথ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র।

আহতরা হচ্ছে মোঃ ইমন শেখ (১৪) নিরব হোসেন (১৫) রাতুল শেখ (১৪) সুমন খান (১৭) আহতরা সকলেই চাষিরী গ্রামের বাসিন্দা।

এ ব্যাপারে আহত ইমনের বাবা মোহাম্মদ আলী শেখ (৩৮) বাদী হয়ে টঙ্গীবাড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেন। এই বিষয়ে টঙ্গীবাড়ি থানার ডিউটি অফিসার এস আই ফারুক বলেন অভিযোগ হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 928
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪