|

টঙ্গীবাড়িতে ডাকাতি করতে এসে গৃহকর্তার গুলিতে নিহত ১ আহত ২

প্রকাশিতঃ ৪:১১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০২, ২০১৯

টঙ্গীবাড়িতে ডাকাতি করতে এসে গৃহকর্তার গুলিতে নিহত ১ আহত ২

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ি (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
টঙ্গীবাড়ি’র শিলিমপুর গ্রামের বন বিভাগের সাবেক কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা গোলাম কবির লাভলুু শিকদার এর বাড়িতে গত রাত আনুমানিক ২.৩০মিনিটে বাড়ির কেচিগেইটের তালা ভেঙ্গে ৮-১০ জনের একটি ডাকাত দল ঘরে ঢুকে এলপাথারি কুপিয়ে লাভলুু শিকদারের ছেলে কনু শিকদার(৩৫) কে আহত করে।

এবং লাভলু শিকদারের ঘরে ঢুকে তাকে আক্রমণ করার সময় তার বালিশের নিচে রাখা লাইসেন্সকৃত পিস্তল দিয়ে তিনি ডাকাতদের ৩টি গুলি করে। ডাকাতের গুলিতে কনু শিকদারের ডান হাতে দু-টি গুলি লাগে, মাথায় রডের আঘাত লাগে এবং বাম হাত ভেঙ্গে যায়।

এলাকায় মসজিদের মাইকে ডাকাত এসেছে প্রচার হলে এলাকার লোকজন রাতেই গুলিতে আঘাত প্রাপ্ত একজন ডাকাতকে ধরে পুলিশে শোপর্ধ করে। সকালে স্থানীয় তরিকুল হাওলাদার তার নিজ জমিতে গেলে আরো একটি ডাকাতের মৃত লাশ দেখতে পায়।
তার বুকে গুলির চিহ্ন দেখতে পায় ও পুলিশকে জানায়।

ঘটনাস্থলে টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও জেলা অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করে লাশের ছুরতহাল রিপোর্ট করে লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়।।

অপর দিকে তলপেটে গুলি লাগা ডাকাত ও কনু শিকদারকে তাৎক্ষনিক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর গুলিলাগা ডাকাত সহ ডাকাত দলকে ধরার জন্য পুলিশটিম কাজ করছে।

এবিষয়ে বীর মুক্তিযোদ্ধা গোলাম কবির লাভু শিকদার জানায়, ডাকাতের মুল উদ্দেশ্য আমাদের ফ্যামিলির সবাইকে হত্যা করার পরিকল্পনা। এবং অতিরিক্ত পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধাকে সাহসীকতার জন্য ধন্যবাদ জানান। এবং বলেন আমরা অচিরেই ঘটনার মুল্য রহস্য উদ্ঘাটন করব।

এবিষয়ে টঙ্গিবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আওলাদ হোসেন জনায়,আটককৃত ডাকাত অসুস্থ থাকার কারনে কোন তথ্য সংগ্রহ করা যায় নি।

দেখা হয়েছে: 1141
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪