|

টঙ্গীবাড়ীতে নিরাপদ সড়ক চাই উপজেলা শাখা কর্তৃক খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৭:১২ অপরাহ্ন | এপ্রিল ০৬, ২০২০

টঙ্গীবাড়ীতে নিরাপদ সড়ক চাই উপজেলা শাখা কর্তৃক খাদ্যসামগ্রী বিতরণ

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃমুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলায় জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) টঙ্গীবাড়ী উপজেলা শাখা’র উদ্যোগে সোমবার(৬ এপ্রিল) উপজেলার বিভিন্ন স্থানে বাড়ীতে বাড়ীতে গিয়ে ও নিরাপদ সড়ক চাই টঙ্গীবাড়ী উপজেলা শাখা’র প্রধান কার্যালয় থেকে ১শত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস – গ্রাস করেছে ২০৬ টি দেশ। এর মধ্যে বাংলাদেশকেও গ্রাস করতে শুরু করেছে, এই দুর্যোগে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সরকার ঘোষিত লকডাউন ও হোম কোয়ারেন্টাইন চলছে, এক শ্রেণির অসাধু ব্যবসায়ীরা বাড়িয়ে দিচ্ছে নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম। তাই দেশের মধ্যবিত্ত ও দিনমজুর মানুষ গুলি হয়ে পড়েছে অসহায়, হয়ে পড়েছে কর্মহীন।

এমতাবস্থায় নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও নিসচা টঙ্গীবাড়ী উপজেলা শাখা’র সভাপতি এম জামাল হোসেন মন্ডলের সার্বিক ব্যবস্থাপনায় নিসচা টঙ্গীবাড়ী শাখার কার্যকরী পরিষদের উদ্যোগ ও খুদ্র প্রচেষ্ঠায় একশত পরিবার কে চাল,ডাল,তৈল,আলু বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দেওয়াসহ বাকী লোকদের নিসচা উপজেলা শাখা’র প্রধান কার্যালয় আব্দুল্লাপুর থেকে এ ত্রাণ সামগ্রী দেয়া হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিসচা উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক মোঃ সাইফুর রহমান, প্রকাশনা বিষয়ক সম্পাদক সামসুদ্দিন তুহিন, ক্রিয়া ও সমাজ কল্যান সম্পাদক হাবিবুর রহমান, যুব বিষয়ক সম্পাদক মাসুদ রানা, কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, বাবুল শেখ, আক্কাস বেপারী প্রমূখ।

দেখা হয়েছে: 380
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪