|

টাঙ্গাইলের হবিবুর করোনায় মারা যাননি, তুলে নেয়া হল লকডাউন

প্রকাশিতঃ ৭:৪২ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০২০

টাঙ্গাইলের হবিবুর করোনায় মারা যাননি, তুলে নেয়া হল লকডাউন

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের মধুপুরের হবিবুর রহমান হবি করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। বৃহস্পতিবার দুপুরে পরীক্ষাসাপেক্ষে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবিনা ইয়াসমিন।

তিনি জানান, নিহতের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সংশ্লিষ্ট বিভাগে পাঠানো হলে সেখানে পরীক্ষায় কোভিড-১৯ নেগেটিভ পাওয়া গেছে।

এ দিকে তার দেহে করোনাভাইরাস আছে সন্দেহে ওই এলাকার বেশ কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছিল। পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর লকডাউন তুলে নিয়েছে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা জানান, লকডাউন তুলে নিলেও সরকারি নির্দেশনায় প্রশাসনের যে বিজ্ঞপ্তি জারি হয়েছে তা বলবত থাকবে।

উপজেলার মহিষমারা ইউনিয়নের মহিষমারার টেক্কার বাজার গ্রামের হাসান আলীর ছেলে হবিবুর রহমান হবি ঢাকা থেকে বাড়িতে ফিরে জ্বরসহ শারীরিক জটিলতায় ভুগছিলেন। মঙ্গলবার দুপুরে রক্ত বমি করে তিনি মারা যান। তার মৃত্যুর পরই এলাকায় ‘করোনায় আক্রান্ত’ হয়ে মারা গেছেন বলে খবর ছড়িয়ে পড়ে।

দেখা হয়েছে: 308
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪