|

ট্রাক্টর চাপায় ১ স্কুলশিক্ষিকা মৃত্যু, ট্রাক্টরে আগুন

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২০, ২০২৩

সড়ক দূর্ঘটনায়

জেলা প্রতিনিধি পঞ্চগড়: পঞ্চগড়ে বোদা উপজেলায় ইটবাহী ট্রাক্টরের চাপায় যশোদা রানী (৩৫) নামে এক স্কুলশিক্ষিকার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক্টরটিকে আটকের পর অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও স্থানীয়রা।

সোমবার(২০-ফেব্রুয়ারি) সকালে উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের ফুটকিবাড়ি এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত ওই শিক্ষিকার বাড়ি তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের নন্দগছ এলাকায়। তিনি ওই এলাকার রাজিব চন্দ্র রায়ের স্ত্রী। তিনি ফুটকিবাড়ি উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকালে স্কুলশিক্ষিকা যশোদা রানী সহকর্মী অতুল চন্দ্র রায়ের মোটরসাইকেল যোগে স্কুলে যাচ্ছিলেন। এসময় তারা ফুটকিবাড়ি উচ্চ বিদ্যালয়ের সামনে এলে সড়কের পাশের বালিতে মোটরসাইকেলের চাকা পিছলে যায়। এতে সড়কের উপরে পড়ে যান যশোদা। এসময় বিপরীত দিক থেকে আসা পঞ্চগড় গামী একটি ইটবোঝাই ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে ওই স্কুলশিক্ষিকার বুকের উপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পিষ্ট হয়ে মারা যান তিনি।

পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। ইতিপূর্বে পঞ্চগড়- মাড়েয়া দেবীগঞ্জ সড়কের উপর অবৈধ ভাবে রাখা বালি নিয়ে গণমাধ্যমে একাধিক সংবাদ প্রকাশ হলেও প্রশাসনের তরফ থেকে কোন ব্যবস্থা গ্রহণ করা হয় নি।

স্থানীয়রা জানান, এর আগে এই সড়কে অনেক দূর্ঘটনা ঘটেছে। বেপরোয়া গতিতে ট্রাক্টর বালি নিয়ে চলাচল করে। স্কুলের শিক্ষার্থীরা প্রায় সময় বালির ওপর স্লিপ করে আহত হয়। আমরা শিক্ষার্থীদের স্কুলে পাঠানোর সময় খুব টেনশনে থাকি। নিজেরা জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করি। মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফুটকিবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু আনছার মোঃ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

দেখা হয়েছে: 137
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪