|

পরিচালক ও ডাক্তার কর্তৃক যৌন হয়রানির প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন

প্রকাশিতঃ ৪:৪৫ অপরাহ্ন | এপ্রিল ২১, ২০১৯

পরিচালক ও ডাক্তার কর্তৃক যৌন হয়রানির প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ সরকারি হাসপাতালের পরিচালক ও ইন্টার্নী চিকিৎসক(ডাঃ) কর্তৃক নার্সিং কর্মকর্তাকে যৌন হয়রানির পতিবাদে মাদারীপুরে মানববন্ধন করা হয়েছে। মাদারীপুর সদর হাসপাতাল নার্সিং এসোসিয়েশন আয়োজনে ২১ এপ্রিল রোববার সকার নয়টার দিকে মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

স্থানীয় সুত্রে জানা গেছে, ঢাকায় উত্তরার কুয়েতমৈত্রী সরকারি হাসপাতালে পরিচালক কতৃক নার্সিং কর্মকর্তাকে যৌন হয়রানি ও ফরিদপুর মেডিকেল কলেজের ইন্টর্নী চিকিৎসক (ডাক্তার) কতৃক নার্সিং কর্মকর্তাকে শারীরিক ভাবে লাঞ্চিত করা হয়। এর পতিবাদে মাদারীপুর সদর হাসপাতাল চত্বরে ঘন্টা ব্যাপি মানববন্ধন করে সদর হাসপাতাল নার্সিং এসোসিয়েশন।

মানববন্ধনে নার্সিং কর্মকর্তারা তিব্র প্রতিবাদ জানিয়ে বলেন, হাসপাতালের পরিচালক ও ডাক্তার কাছে যদি আমরা (সেবিকা) নার্সরা নিরাপদ না থাকি তাহলে আমাদের নিরাপত্তা কোথায়। তবে আমরা কি ভাবে হাসপাতালে কর্মরত থেকে সাধারণ মানুষকে সেবা দিয়ে যাবো। এ ন্যাক্করজনক ঘটনার জন্য ঐ জগন্য কুয়েতমৈত্রী সরকারি হাসপাতালে পরিচালক ও ফরিদপুর মেডিকেল কলেজের ডাক্তারের শাস্তি ও অপসারণ দাবি করছি।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন মাদারীপুর সদর হাসপাতালের নার্সিং অফিসার হাফিজুর রহমান মনির, সিনিয়র স্টাফ (নার্স) শামসুল হক, সিনিয়র নার্স শাহিদা সুলতানা, নার্সিং প্রশিক্ষক বিউটি বাড়ৈ, পারিচা খাতুন, শমরিতা রাত্রি পাল প্রমুখ।

দেখা হয়েছে: 597
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪