|

ডা. কাশেম স্মরণে নতুনধারার দোয়া ও ছিন্নমূল ভোজ

প্রকাশিতঃ ৯:৩৬ অপরাহ্ন | জানুয়ারী ০৬, ২০২২

ডা. কাশেম স্মরণে নতুনধারার দোয়া ও ছিন্নমূল ভোজ

নিজস্ব প্রতিবেদকঃ নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার লায়ন ডা. আবুল কাশেম ভূঁইয়া স্মরণে নতুনধারার দোয়া ও ছিন্নমূল ভোজ অনুষ্ঠিত হয়েছে।

রাজধানীর পুরানা পল্টন, তোপখানা রোড, সেগুন বাগিচা, কাকরাইলসহ বিভিন্ন স্থানে নতুনধারা বাংলাদেশ এনডিবির তত্বাবধায়নে নিরন্ন-ছিন্নমূল-ভাসমান মানুষদের মাঝে ৬ জানুয়ারি দিনভর খাদ্য প্রদানসহ বিভিন্ন কর্মসূচিতে নেতৃত্ব দেন চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বলেন, নতুনধারার রাজনীতির জন্য প্রেরণা ছিলেন ডা. আবুল কাশেম ভূইয়া। তাঁর জীবদ্দশায় তিনি নিবেদিত ছিলেন নতুনধারার রাজনীতিকে অগ্রসর করার জন্য।

উল্লেখ্য, সুশিক্ষা-সুসমাজ-ধর্ম-মানবতা’র মূল নীতিতে বিশ্বাসী স্বাধীনতার স্বপক্ষের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি ২০১২ সালের ৩০ ডিসেম্বর আত্মপ্রকাশের পর ২০১৭ সালের ৩০ ডিসেম্বর সকল শর্তপূরণ করে নিবন্ধনের আবেদন করার সময়ও লায়ন ডা. আবুল কাশেম ভূঁইয়া বিভিন্ন নিদেশনা দিয়েছেন। তিনি ২০২০ সালের ৬ জানুয়ারি ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

দেখা হয়েছে: 129
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪