|

ময়মনসিংহে স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. হীরা করোনায় মৃত্যু

প্রকাশিতঃ ৮:২৩ অপরাহ্ন | নভেম্বর ৩০, ২০২০

করোনা রোগী শনাক্ত।

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের প্রখ্যাত স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন বিএমএ ময়মনসিংহ জেলা শাখার সাবেক সহ-সভাপতি ডাঃ এ. কে. এম মজিবুর রহমান খান হীরা (এম-১০) ২৯ নভেম্বর রাত সাড়ে ১০টায় কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)।

ময়মনসিংহ জেলায় তিনি দ্বিতীয় চিকিৎসক যিনি করোনায় আত্রান্ত হয়ে মারা গেলেন। ঢাকায় আজিমপুর জামে মসজিদে রবিবার বাদ জোহর নামাজে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

তার মৃত্যুতে বৃহত্তর ময়মনসিংহবাসী একজন অত্যন্ত দক্ষ, অভিজ্ঞ, বিশেষজ্ঞ চিকিৎসককে হারালো- যিনি সুদীর্ঘ ৪২ বৎসর ধরে চিকিৎসা সেবা দিয়ে গেছেন। ডাঃ হীরা সবার ঘরে ঘরে অতি প্রিয় এবং পরিচিত নির্ভরযোগ্য একটি নাম। যা আর কখনই পূরন হবার নয়। তার মৃত্যুতে চিকিৎসক সমাজসহ সকলস্তওে শোকের ছায়া নেমে আসে।

বিএমএ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ডাঃ মতিউর রহমান ভূইয়া ও সাধারণ সম্পাদক ডাঃ এইচ এ গোলন্দাজ তারা, বিএমএ ময়মনসিংহ জেলা শাখার সাবেক সভাপতি অধ্যাপক ডাঃ একেএম মূসা শাহীন ও সাধারণ সম্পাদক ডাঃ মোহাম্মদ আলী সিদ্দিকী, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ডাঃ হীরার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

এদিকে ময়মনসিংহ বিভাগীয় পরিচালক স্বাস্থ্য ডাঃ মোঃ শাহ আলম জানান, গত চব্বিশ ঘন্টায় ময়মনসিংহ বিভাগে ১৯জন করোরায় আত্রান্ত হয়েছে। তন্মধ্যে জেলা ওয়ারি করোনায় আক্রান্ত ময়মনসিংহে ১৭জন,নেত্রকোণায় ০১, জামালপুরে ৩জন।

করোনায় ৩০ নভেম্বর পর্যন্ত এই বিভাগে ৭৬ হাজার ১৮ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। মোট করোনায় আক্রান্ত হয়েছে ৭ হাজার ১৫০জন এবং সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৬ হাজার ৬৪৯ জন। তন্মধ্যে মৃত্যুবরণ করেছে ৮৩ জন ।

দেখা হয়েছে: 363
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪