|

ডিবির হাতে ৭২ বোতল ফেন্সিডিল ও ২২০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৯

প্রকাশিতঃ ৯:৫৩ অপরাহ্ন | মার্চ ১০, ২০২১

ডিবির হাতে ৭২ বোতল ফেন্সিডিল ও ২২০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৯

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী ও অটো চোরসহ ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৭২ বোতল ফেন্সিডিল, ২২০ পিস ইয়াবা ট্যাবলেট ও চোরাই অটো উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে তাদেরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদক বিরোধী ও আইন শৃংখলা নিয়ন্ত্রণে পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে মঙ্গলবার ডিবির এসআই অজয় কুমার চক্রবর্তী নগরীর দিঘারকান্দা বাইপাস মোড় ও বড়বিলারপাড় থেকে ৭২ বোতল ফেন্সিডিলসহ আন্তঃজেলা ফেন্সিডিল ব্যবসায়ীচক্রের তিনজনকে গ্রেফতার করে।

তারা হলো, বড়বিলারপাড় মধ্যপাড়ার শামীনুল ইসলাম ওরফে শামীম ওরফে সামি, শরীয়তপুরের মোঃ রাসেল ও নগরীর বাঘমারার আঃ হালিম।

এছাড়া এসআই জাকির হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ ফুলপুরের ইমাদপুর থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ হাসান ও পলাশ হোসেন।

এছাড়াও এসআই কামরুল হাসান সংগীয় ঈশ্বরগঞ্জের শিমুলাতলা থেকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী শফিকুল ইসলামকে গ্রেফতার করে।

অপরদিকে এসআই দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁওয়ের শিলাসী থেকে একশত পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ মাসুদ এবং এসআই দেবাশীষ সাহা জেলা সদরের চুরখাই পাঁচ রাস্তা মোড়াস্থ বন্দমদল এলাকা থেকে অটো চোর আবু তাহের ও মোঃ জীবনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। বৃধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 403
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪