|

ডিমলার স্বাস্থ্যকর্মী সহ নীলফামারীতে আরো ২জনের করোনা শনাক্ত

প্রকাশিতঃ ৮:৫৮ অপরাহ্ন | মে ০১, ২০২০

ডিমলার স্বাস্থ্যকর্মী সহ নীলফামারীতে আরো ২জনের করোনা শনাক্ত

নীলফামারী প্রতিনিধি : ডিমলা উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের এক নমুনা সংগ্রহকারী স্বাস্থ্যকর্মী সহ নীলফামারীতে আরো দুইজনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এ ঘটনায় ডিমলা উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সটির প্যাথলজি বিভাগটি লকডাউন করা হয়েছে ও পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সেখানে অন্যান্য সেবা সীমিত পরিসরে চালু থাকবে বলে উপজেলা প্রশাসন গণবিজ্ঞপ্তি জারি করেছেন।

বৃহস্পতিবার(৩০ এপ্রিল)রাতে জেলা সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষা কেন্দ্র হতে নীলফামারী জেলায় দুইজনের করোনা ভাইরাস পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে।তারা হলেন ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব সহকারী(প্যাথলজিষ্ট)করোনা নমুনা সংগ্রহকারী(৪২) ও ঢাকা ফেরত শ্রমিক নীলফামারী জেলা সদরের কুন্দুপুকুর ইউনিয়নের বাসিন্দা(২০)।

আক্রান্ত ওই দুইজনকে জেলা সদরের জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নেয়া হয়েছে।এ নিয়ে জেলার সৈয়দপুরের বাসিন্দা ও রংপুরের এক সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী সহ করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৭জন।জেলায় গত ২৪ঘন্টায় নতুন করে ৫২জনসহ হোম কোয়ারেন্টিনে রয়েছেন এক হাজার ১৪০জন।

উল্লেখ্যঃ-নীলফামারী জেলায় এ পর্যন্ত ১৭জন কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্তের মধ্যে আইসোলেশন ওয়ার্ড হতে ৬ জন সুস্থ্য হয়ে নিজ নিজ বাড়িতে ফিরেছেন।

দেখা হয়েছে: 268
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪