|

ডিমলায় ইমাম-মুয়াজ্জিনদের সাথে মত বিনিময়

প্রকাশিতঃ ২:৩৮ অপরাহ্ন | জুন ০৩, ২০১৯

ডিমলায় ইমাম-মুয়াজ্জিনদের সাথে মত বিনিময়

নীলফামারী প্রতিনিধিঃ পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে নীলফামারীর ডিমলায় ইমাম ও মুয়াজ্জিনদের সাথে মত বিনিময় সভা এবং সম্মানী ভাতা প্রদান করা হয়েছে।

রবিবার(২রা জুন)ইফতার পুর্ববর্তী সময়ে উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়ন স্বাস্থ্য সেবা কেন্দ্রে উক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উদ্যোগে এই মত বিনিময় সভা ও সম্মানী ভাতা প্রদান করা হয়।

এ সময়ে টেপাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ময়নুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য দেন, একই ইউনিয়নের পুর্বখড়িবাড়ি মেহের পাড়া মসজিদের প্রেস ইমাম মাওলানা আহম্মেদ কাজী, তেলিরবাজার কোদাল ধোয়ারপাড় চৌপতি মসজিদের ইমাম মাওলানা আইয়ুব আলী,দক্ষিন খড়িবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা আমিনুর রহমান,ইউপি সদস্য হামিদুল ইসলাম প্রমুখ।

মত বিনিময় শেষে ওই ইউনিয়নের উপস্থিত ৩০টি মসজিদের ৬০জন ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে প্রত্যেক ইমামকে নগদ ২হাজার টাকা করে ৬০ হাজার টাকা ও প্রত্যেক মুয়াজ্জিনকে নগদ ১হাজার টাকা করে ৩০ হাজার টাকা সম্মানী সহ ইফতার প্রদান করেন ইউনিয়নটির চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক ময়নুল হক।

একই সময় ওই ইউনিয়নের প্রতিটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের প্রথমে ৬মাস,পরে তিনমাসে পর্যায়ক্রমে প্রতি মাসে এই সম্মানী ভাতা প্রদানের অঙ্গিকার করেন উক্ত ইউপি চেয়ারম্যান।

দেখা হয়েছে: 331
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪