|

ডিমলায় ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৪:১৩ অপরাহ্ন | অগাস্ট ২১, ২০১৯

ডিমলায় ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মহিনুল ইসলাম সুজন, নীলফামারীঃ নীলফামারীর ডিমলায় মল্লিকা রানী(১৮)নামের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার(২০আগস্ট)রাতে উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের ওই ছাত্রীর বাড়ি থেকে ছাত্রীটির লাশ উদ্ধার করে পুলিশ।

সে একই এলাকার মৃত, বিরেন্দ্রনাথ রায়ের কন্যা এবং গয়াবাড়ি স্কুল এন্ড কলেজ হতে চলতি বছরে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া ছাত্রী।

এলাকাবাসী সুত্রে জানা গেছে,মল্লিকার চার বোনের মধ্যে তিন বোনের বিয়ে হয়ে যাওয়ায় তারা স্বামীর বাড়িতে থাকলেও সে তার মানসিক ভারসাম্যহীন মাকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করে আসছিলেন।তাদের সংসার ও মল্লিকার লেখাপড়ার খরচ চলত অন্যের বাড়িতে মায়ের কাজ করা উপার্জন ও নিজের টিউশনির আয় দিয়েই।

ঘটনার দিন দুপুরে তার মা মল্লিকার নিজ শয়ন ঘরের তীরের সাথে ওরনা পেচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আত্মচিৎকার করলে এলাকাবাসী ছুটে এসে পুলিশকে খবর দেন।পরে পুলিশ বিকেলে ঘটনাস্থলে গিয়ে রাত ৯টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গয়াবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সামসুল হক বলেন,মেয়েটি টিউশনি করে নিজের লেখাপড়ার খরচ যোগাতো।মঙ্গলবার দুপুরে তার নিজ ঘরে গলায় ওরনা পেচানো তার লাশ পাওয়া যায়।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

দেখা হয়েছে: 656
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪