|

ডোমারে বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ন | এপ্রিল ০৭, ২০২০

ডোমারে বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলায় বিয়ের দাবীতে গত দুই দিন হতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক প্রেমিকা।

সোমবার(৬ এপ্রিল) বিকেলে ঘটনাস্থলে গেলে জানা যায়,গত রবিবার(৫ এপ্রিল)বিকেলে হতে উপজেলার হরিণচড়া ইউনিয়নের শালমারা কামারপাড়া এলাকার সুদেন রায়ের ছেলে সুমন রায় অর্পনের (২৪) বাড়িতে সে অবস্থান নেয়। প্রেমিকা মেয়েটি ঢাকার ঢাকার বেসরকারী গার্মেন্টস কোম্পানীতে চাকরি করেন। প্রেমিক সুজন ও প্রেমিকা মেয়েটি দুজনে প্রতিবেশী।

বিয়ের দাবিতে অবস্থান করা মেয়েটি জানান, সুমন আর আমার ছয় মাস হতে প্রেমের সম্পর্ক। সে বিয়ের কথা বলে একাধিকবার আমার সাথে শারিরীক ভাবে মেলা-মেশা (ধর্ষন) করেছে। কিন্তু এখন অন্যত্রে বিয়ের জন্য কনে দেখে বেড়াচ্ছে। তাই আমি বিয়ের দাবীতে সুমনের বাড়িতে অবস্থান নিয়েছি।

তবে প্রেমিক সুমন বলেন, মেয়েটির সঙ্গে তার কোন প্রকার সম্পর্ক ছিলনা। তবে সে আমার প্রতিবেশী। হরিণচড়া ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম জানান, স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে ছেলে মেয়ের বিয়ে মাধ্যমে সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়েছি। মেয়ের পরিবার ছেলের পরিবারের বিরুদ্ধে মামলার প্রস্ততি নিচ্ছেন।

দেখা হয়েছে: 290
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪