|

তানোরের চাঁন্দুড়িয়া ইউপিতে নৌকার মতবিনিময়

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ন | নভেম্বর ০৯, ২০২১

তানোরের চাঁন্দুড়িয়া ইউপিতে নৌকার মতবিনিময়

সারোয়ার হোসেন, তানোর: রাজশাহীর তানোরে আসন্ন চাঁন্দুড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মজিবর রহমানের বিজয় নিশ্চিত করতে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উঠান বৈঠক, পথসভা, লিফলেট বিতরণ ও বাড়ি বাড়ি ভোট প্রার্থনার মাধ্যমে ব্যাপক প্রচার-প্রচারণা করে চলেছেন।

জানা গেছে, ৯ নভেম্বর মঙ্গলবার ইউপির চাঁন্দুড়িয়া গ্রামে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা, কর্মী-সমর্থক ও সাধারণ ভোটারদের সঙ্গে মতবিনিময় করেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার, ইউপি আওয়ামী লীগ সভাপতি ও নৌকার প্রার্থী মজিবর রহমান, তানোর পৌর আওয়ামী লীগের সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার ও আনোয়ার হোসেন দুলাল প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা এবং কর্মী-সমর্থকগণ উপস্থিত ছিলেন।

এদিকে উপস্থিত নেতা ও কর্মী-সমর্থকগণ নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করবেন বলে প্রতিজ্ঞা করেন।

দেখা হয়েছে: 155
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪