|

তানোরে আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৬:২৮ অপরাহ্ন | অক্টোবর ২২, ২০২১

তানোরে আ'লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সারোয়ার হোসেন, তানোর: রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২২ অক্টোবর) বিকেলে মুন্ডুমালা উচ্চ বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগের এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উক্ত বর্ধিত সভায় পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমির হোসেন আমিনের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবর রহমান, কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর নাহিদ হাসান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মুন্টু, উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন, কলমা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ প্রমুখ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 156
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪