|

তানোরে ইউপি যুবলীগের পরিচিতি সভা

প্রকাশিতঃ ১১:০৯ অপরাহ্ন | এপ্রিল ১১, ২০২৩

তানোরে ইউপি যুবলীগের পরিচিতি সভা

তানোর প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তানোরে ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়োজনে নেতাকর্মীদের নিয়ে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার কলমা ইউনিয়নের বিল্লি উচ্চ বিদ্যালয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি আফজাল হোসেনের সভাপতিত্বে ও প্রিভেল হাসান অনিকের সঞ্চালনায় ১,২,৩ নম্বর ওয়ার্ড যুবলীগের পরিচিতি সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা যুবলীগের সহসভাপতি পারভেজ মোশাররফ, তানোর মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যক্ষ মুনসেফ আলী,উপজেলা যুবলীগের সংগঠনিক সম্পাদক জুলফিকার আহমেদ হিরোসহ কলমা ইউপি আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে আওয়ামী লীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের শক্তিশালী করতে ও নির্বাচনে নৌকার জয়ের লক্ষ্যে এসব প্রস্তুতি ও পরিচিত সভা অনুষ্ঠিত করা হচ্ছে।

দেখা হয়েছে: 162
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪