|

তানোরে এমপির মায়ের আশু রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৪০ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০২১

তানোরে এমপির মায়ের আশু রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত

সারোয়ার হোসেন, তানোরঃ রাজশাহীর-১তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর মায়ের আশু রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ( ০৭ এপ্রিল) বৃহস্পতিবার বিকেলে গোল্লাপাড়া বাজারে তানোর উপজেলা আওয়ামী লীগের দলীয় পার্টি অফিসে এমপির মায়ের জন্য আশু আরোগ্য কামনা করে এ দোয়া মোনাজাত করা হয়।

জানা গেছে, রাজশাহী-১তানোর-গোদাগাড়ী আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর মা বেশকিছু দিন ধরে অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকায় এনপির মায়ের আশু রোগমুক্তি কামনা করে উপজেলা যুবলীগের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না, জেলা আওয়ামী লীগের সদস্য শরিফ খান।

পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মতিন, তালন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাসেম, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান,কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, জেলা যুবলীগের সহ সম্পাদক আরিফ রায়হান তপন, যুবলীগ নেতা মমিনুল ইসলাম মুকুল, যুবলীগ নেতা সাফিউল ইসলাম সাফিন, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ প্রমূখ সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 280
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪