|

তানোরে কলমা ও তালন্দ ইউপি ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ২:১১ পূর্বাহ্ন | জুলাই ২৯, ২০১৮

তানোরে কলমা ও তালন্দ ইউপি ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

সাইদ সাজু, তানোর প্রতিনিধিঃ

তানোর উপজেলার কলমা ও তালন্দ ইউপি ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কলমা ইউপিতে মোরশেদুল মোমিনুন রিয়াদ ও নাইমুল ইসলাম সজীবকে সাধারন সম্পাদক কওে ৬১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। অপর দিকে তালন্দ ইউপিতে সাফিউল ইসলাম সভাপতি ও উত্তম কুমারকে সাধারন সম্পাদক মনোনিত করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শনিবার দুপুরে কলমা ইউপি দর্গাডাঙ্গাস্থ আ’লীগ দলীয় কার্যালয়ের সামনে এবং বিকালে লালপুল আইডিয়াল কলেজ হলরুমে অনুষ্ঠিত তালন্দ ইউপি ছাত্রলীগ অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলমা ইউপি চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তালন্দ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, তানোর উপজেলা আ’লীগ সহ-সভাপতি খাদেমুনন্নবী বাবু চৌধুরী, কলমা ইউপি আ’লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, তালন্দ ইউপি আ’লীগ সভাপতি নাজিমুদ্দীন বাবু, লালপুর আইডিয়াল কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন, তানোর উপজেলা আ’লীগ সদস্য মনির উদ্দিন, তালন্দ ইউপি’র ৫নং ওয়ার্ড সদস্য হাসান, কলমা ইউপি আ’লীগ সাধারন সম্পাদক আহসান হাবিব রওশন, তালন্দ ইউপি কলমা ইউপি সৈনিকলীগ তারভিন রেজা প্রমুখ।

পৃথক ২টি সম্মেলনের উদ্বোধক ছিলেন তানোর উপজেলা ছাত্রলীগ সভাপতি এসকে সানী ও প্রধান বক্তা ছিলেন তানোর উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক সারোয়ার হোসেন শাওন। কলমা ইউপি ছাত্রলীগ আহবায়ক মোরশেদুল মোমিনুন রিয়াদের সভাপতিত্বে ও তালন্দ  ইউপি ছাত্রলীগ আহবায়ক সাফিউল ইসলামের সভাপতিত্বে উক্ত সম্মেলনে কলমা ও তালন্দ  ইউপি’র প্রতিটি ওয়ার্ডের ছাত্রলীগ নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 598
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪