|

তানোরে কেক কেটে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিতঃ ৬:২৫ অপরাহ্ন | জুন ২৩, ২০২১

সারোয়ার হোসেন, তানোরঃ রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের জমকালো আয়োজনে কেক কেটে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

আজ(২৩জুন)বুধবার সকালে তানোর পৌরসভায় আওয়ামী লীগের এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানীর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চলনায় জমকালো আয়োজনের মধ্যে দিয়ে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, তানোর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান পাপুল সরকার,কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামানিক সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকসহ বিভিন্ন শ্রেণী-পেশার জনসাধারণ গন উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী বলেন, আমরা আওয়ামী লীগে উড়ে এসে জুড়ে বসা নেতা না। আমরা আওয়ামী লীগের সিএস,এসএ ও আর এস তিন খতিয়ানের মালিক। আমরা আওয়ামী লীগের সাথে আছি এবং আগামীতেও আওয়ামী লীগের সাথেই থাকবো ইনশাআল্লাহ বলে জানান তিনি।

দেখা হয়েছে: 181
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪