|

তানোরে ১কেজি গাঁজা ও হেরোইনসহ ২জন গ্রেফতার

প্রকাশিতঃ ১১:২০ অপরাহ্ন | অক্টোবর ২৫, ২০২১

তানোরে ১কেজি গাঁজা ও হেরোইনসহ ২জন গ্রেফতার

সারোয়ার হোসেন, তানোরঃ রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে ১কেজি গাঁজা ও ২গ্রাম হেরোইনসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। থানা পুলিশ সূত্রে জানা গেছে, জেলা পুলিশ সুপারের দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

এসময় গ্রেফতারকৃত আসামীদের কাছে থেকে ১কেজি গাঁজা ও ২গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলেন, মোহনপুর উপজেলার আত্রাই গ্রামের কফিল উদ্দিনের পুত্র গাঁজা ব্যবসায়ী রফিকুল ইসলাম(৩৪) ও তানোর পৌর এলাকার জিওল চাঁদপুর গ্রামের নুরুল ইসলামের পুত্র হেরোইন ব্যবসায়ী ওয়াসিম আলী সোনার(৩৫)।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব জানান, জোলা পুলিশ সুপারের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ১কেজি গাঁজা ও হেরোইন সহ ২জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে এবং বিধি মোতাবেক পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 179
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪